Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
"মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ এ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয়ের বার্ষিক কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ"
Details
অদ্য ২৬শে মার্চ ২০২৪ খ্রিঃ মঙ্গলবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উপলক্ষে বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জেলা প্রশাসন, বরিশাল কর্তৃক এক কুচকাওয়াজ প্রদর্শনীর আয়োজন করা হয়। উক্ত কুচকাওয়াজ প্রদর্শনীতে অংশগ্রহণ করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ, বরিশাল জেলা পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, কারারক্ষী, আনসার-ভিডিপি, বিএনসিসি, নগরীর বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বাংলাদেশ স্কাউটস, রোভার স্কাউটস, গার্লস গাইড, সরকারী শিশু পরিবার এবং শিশু-কিশোর সংগঠনের সদস্যবৃন্দ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত বর্ণিল কুচকাওয়াজের অভিবাদন গ্রহণ করেন এবং কুচকাওয়াজ পরিদর্শন করেন বরিশাল রেঞ্জের মান্যবর ডেপুটি ইন্সপেক্টর জেনারেল জনাব মোঃ জামিল হাসান, বিপিএম-সেবা, পিপিএম (বার) মহোদয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন বরিশালের সম্মানিত বিভাগীয় কমিশনার জনাব মোঃ শওকত আলী মহোদয় এবং সভাপতিত্ব করেন জনাব মোঃ শহিদুল ইসলাম, জেলা প্রশাসক, বরিশাল মহোদয়।
অনুষ্ঠানের শুরুতেই মাননীয় প্রধান অতিথি মহোদয়সহ অন্যান্য আমন্ত্রিত অতিথিবৃন্দ জাতীয় সংগীত, বেলুন উড়িয়ে এবং শান্তির পায়রা অবমুক্ত করে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন। অতঃপর তারা দৃষ্টিনন্দন কুজকাওয়াজ উপভোগ করেন এবং কুজকাওয়াজের অভিবাদন গ্রহণ করেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব জিহাদুল কবির, বিপিএম, পিপিএম মহোদয়; বরিশাল জেলার পুলিশ সুপার জনাব ওয়াহিদুল ইসলাম, বিপিএম মহোদয়সহ বরিশালের বিভাগীয় এবং জেলা পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
Attachments
Publish Date
26/03/2024
Archieve Date
26/03/2025