Wellcome to National Portal
Main Comtent Skiped

Title
বরিশাল রেঞ্জে "কমিউনিটি পুলিশিং ডে-২০২৩" উদযাপিত
Details
"পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে অদ্য ৪ নভেম্বর ২০২৩  খ্রিঃ শনিবার বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পালিত হলো 'কমিউনিটি পুলিশিং ডে-২০২৩'। 
অনুষ্ঠানের শুরুতেই বেলুন উড়িয়ে এবং শান্তির পায়রা অবমুক্ত করে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করেন বরিশাল রেঞ্জের মান্যবর ডিআইজি জনাব মোঃ জামিল হাসান, বিপিএম-সেবা, পিপিএম মহোদয়সহ বরিশাল রেঞ্জ পুলিশ ও বরিশাল জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং কমিউনিটি পুলিশিং ফোরামের সন্মানিত সদস্যবৃন্দ। এরপর বরিশাল জেলা পুলিশ এবং কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যদের আয়োজনে একটি বর্ণাঢ্য র‍্যালী বরিশাল শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
অতঃপর বরিশাল জেলার সন্মানিত পুলিশ সুপার জনাব ওয়াহিদুল ইসলাম, বিপিএম মহোদয়ের সভাপতিত্বে বরিশাল জেলা পুলিশ লাইন্স ড্রিল শেডে 'কমিউনিটি পুলিশিং ডে-২০২৩' উদযাপন উপলক্ষে একটি আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন বরিশাল রেঞ্জের মান্যবর ডিআইজি জনাব মোঃ জামিল হাসান, বিপিএম-সেবা, পিপিএম মহোদয়। এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট এন্ড অপারেশন) জনাব মোহাম্মদ শহীদুল্লাহ্, পিপিএম; জনাব শহীদুল ইসলাম, জেলা প্রশাসক, বরিশাল; জনাব প্রফেসর মোঃ গোলাম কিবরিয়া, অধ্যক্ষ, সরকারি বিএম কলেজ, বরিশাল; জনাব কে এস এ মহিউদ্দিন মানিক বীর প্রতীক, সাধারণ সম্পাদক, কমিউনিটি পুলিশিং ফোরাম, বরিশাল প্রমুখ। উক্ত অনুষ্ঠানে বরিশালের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার এবং শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্যদের ক্রেস্ট এবং সনদপত্র প্রদান করা হয়।
Attachments
Publish Date
05/11/2023
Archieve Date
05/11/2024