Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
"বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয়ের বরিশাল জেলা রিজার্ভ অফিস এবং জেলা বিশেষ শাখা পরিদর্শন এবং অফিসার-ফোর্সদের সাথে কল্যাণ সভায় অংশগ্রহণ"
বিস্তারিত
অদ্য ১ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিঃ বৃহস্পতিবার বরিশাল রেঞ্জের মান্যবর ডেপুটি ইন্সপেক্টর জেনারেল জনাব মোঃ জামিল হাসান, বিপিএম-সেবা, পিপিএম মহোদয় বরিশাল জেলা রিজার্ভ অফিস এবং জেলা বিশেষ শাখা পরিদর্শন করেন। সেখানে তিনি বরিশাল জেলা পুলিশের বার্ষিক কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন। কুচকাওয়াজের শুরুতে মাননীয় ডিআইজি মহোদয়কে জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বরিশাল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব ওয়াহিদুল ইসলাম, বিপিএম মহোদয়।
পরবর্তীতে মাননীয় ডিআইজি মহোদয় বরিশাল জেলা রিজার্ভ অফিসসহ জেলা পুলিশের বিভিন্ন দপ্তর পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি জেলা পুলিশ লাইন্স এর ড্রিল শেডে বরিশাল জেলা পুলিশ কর্তৃক আয়োজিত বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। উক্ত বিশেষ কল্যাণ সভায় সভাপতিত্ব করেন বরিশাল জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব ওয়াহিদুল ইসলাম, বিপিএম। এছাড়াও উক্ত অনুষ্ঠানে বরিশাল রেঞ্জ পুলিশ এবং বরিশাল জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্স উপস্থিত ছিলেন।
ডাউনলোড
প্রকাশের তারিখ
01/02/2024
আর্কাইভ তারিখ
01/02/2025