Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
"বরিশাল এবং পিরোজপুর জেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ এর ১ম ধাপের নির্বাচনের ভোটকেন্দ্র এবং সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শনে বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয়"
বিস্তারিত
অদ্য ৮ মে ২০২৪ খ্রিঃ বুধবার বরিশাল রেঞ্জাধীন বরিশাল জেলার বাকেরগঞ্জে এবং পিরোজপুর জেলার পিরোজপুর সদর, নাজিরপুর ও ইন্দুরকানীতে অনুষ্ঠিত হচ্ছে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ এর ১ম ধাপের ভোটগ্রহণ। উক্ত নির্বাচনে বরিশাল রেঞ্জাধীন বরিশাল এবং পিরোজপুর জেলার বিভিন্ন ভোটকেন্দ্র ও আশপাশের এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন বরিশাল রেঞ্জের মান্যবর ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) জনাব মোঃ জামিল হাসান, বিপিএম-সেবা, পিপিএম (বার) মহোদয়। 
ডিআইজি মহোদয় ভোট কেন্দ্রে আগত ভোটার, পোলিং এজেন্ট, প্রিজাইডিং অফিসারদের সাথে মতবিনিময় করেন এবং কোথাও কোন ধরণের অনিয়ম পরিলক্ষিত হলে  তৎক্ষণাত পুলিশকে অবহিত করার আহবান জানান। এছাড়াও আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে তিনি দায়িত্বে নিয়োজিত অফিসার ও ফোর্সদের দিক-নির্দেশনা প্রদান করেন।
এসময় বরিশালের মাননীয় বিভাগীয় কমিশনার জনাব মোঃ শওকত আলী মহোদয়; বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট এ্যান্ড অপারেশন) জনাব মোহাম্মদ শহীদুল্লাহ্, পিপিএম মহোদয়; সংশ্লিষ্ট জেলার জেলা প্রশাসকগণ, জনাব ওয়াহিদুল ইসলাম, বিপিএম, পুলিশ সুপার, বরিশাল; জনাব মুহাম্মদ শরীফুল ইসলাম, পিপিএম, পুলিশ সুপার, পিরোজপুর; র‍্যাব-৮ এর অধিনায়ক জনাব লেঃ কর্ণেল কাজী যুবায়ের আলম শোভন মহোদয়; বরিশাল অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জনাব মোঃ আলাউদ্দিন মহোদয়সহ নির্বাচন সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
ডাউনলোড
প্রকাশের তারিখ
06/05/2024
আর্কাইভ তারিখ
06/05/2025