Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
"আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ২০২৪ উপলক্ষে আয়োজিত বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভায় বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয়"
বিস্তারিত
আজ ২৯ মে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস। জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমে অংশগ্রহণকারী বিশ্বের সকল দেশের শান্তিরক্ষীদের অসামান্য অবদানকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করার দিন।
সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়। এ দিবস উপলক্ষে বরিশাল নগরীতে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কর্তৃক এক বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।
সকাল ১০ঃ৩০ ঘটিকায় বরিশাল নগরীস্থ বঙ্গবন্ধু উদ্যানে বেলুন, ফেস্টুন ও শান্তির পায়রা অবমুক্তকরণের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। এরপরে একটি বর্ণাঢ্য র‌্যালি বঙ্গবন্ধু উদ্যান, বরিশাল হতে শুরু হয়ে শিল্পকলা একাডেমী, বরিশালে এসে শেষ হয়।
অতঃপর বরিশাল জেলা শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন বরিশাল রেঞ্জের মান্যবর ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) জনাব মোঃ জামিল হাসান, বিপিএম-সেবা, পিপিএম (বার) মহোদয় এবং সভাপতিত্ব করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব জিহাদুল কবির, বিপিএম, পিপিএম মহোদয়। প্রধান অতিথির বক্তব্যে মাননীয় রেঞ্জ ডিআইজি মহোদয় বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশের শান্তিরক্ষীদের ইতিবাচক ভূমিকার কথা তুলে ধরেন। 
এসময় অন্যান্যদের মাঝে সেনাবাহিনী, নৌবাহিনী, বিমানবাহিনী, র‌্যাব-৮, এপিবিএন-১০, পিবিআই, নৌ পুলিশ, সিআইডি, বরিশাল জেলা পুলিশসহ বরিশালস্থ সকল পুলিশ ইউনিট প্রধানগণ উপস্থিত ছিলেন।
ডাউনলোড
প্রকাশের তারিখ
29/05/2024
আর্কাইভ তারিখ
29/05/2025